বাসার ভাষা বুঝে বাসা বদল ডট কম

বাসা ও অফিস পরিবর্তন এ সব সমস্যার সমাধান বাসা বদল ডট কম

বাসা বদল নিয়ে পরিবারে অসন্তোষ এর সমাধান দিচ্ছে বাসা বদল ডট কম।

বাসা বদল নিয়ে পরিবারে অসন্তোষ এর সমাধান দিচ্ছে বাসা বদল ডট কম।

বাসা বদল নিয়ে পরিবারে অসন্তোষ এর সমাধান বাসা বদল ডট কম।

বাসা শিফটিং করে সম্প্রতি মি. তানভির দম্পতির মাথায় হাত। শিফটিং এজেন্সীর কম খরচে গ্যারান্টি সহ কাজ করার চটকদার বিজ্ঞাপনের ফপ্পরে পরে, শখের সব আসবাব পত্র ডেমেজ হয়ে গেছে।

এই নিয়ে পরিবারে অসন্তোষের রেষ ধরে স্ত্রী দিচ্ছেন স্বামীর দোষ, স্বামী দিচ্ছেন কোম্পানীর দোষ।

এই দোষ চাপাচাপি থেকে মুক্তি পেতে, রয়েছে বাসা বদলের জাতি প্রতিষ্ঠান, বাসা বদল ডট কম।

বাসা, অফিস কিংবা ফ্যাক্টরী শিফটিং সহ রয়েছে প্যাকিং আনপ্যাকিং, টেকনিশিয়ান ও পরিবহন সুবিধা। যেখানে এক ছাদের নীচে রয়েছে শিফটিং সংক্রান্ত সকল সেবা। সেই সাথে রয়েছে একাধিক প্যাকেজ, তাই সুবিধা অনুযায়ী বেছে নিন।  ইহা কোন এজেন্সী নয়, একটি স্বয়ং সম্পূর্ণ মুভিং সা র্ভিস প্রভাইডার।

বাংলাদেশের মুভিং সেবার আধুনিকায়নের পথ প্রদর্শক, বাসার ভাষা বোঝে, বাসা বদল ডট কম।

প্রায় সময়ই দেখা যায় বাসা বদল পরবর্তী সময়ে কাংখিত সেবা না পেয়ে স্ত্রী দিচ্ছেন স্বামীর দোষ, স্বামী দিচ্ছে কোম্পানীর দোষ। এই দোষ চাপাচাপি থেকে মুক্তি পেতে সমাধান একটাই’ বাসা বদল ডট কম!!
বাসা বদলের  পেশাদারী  প্রতিষ্ঠান “বাসা বদল ডট কম” দিতে পারে এর সঠিক সমাধান। মজাদার কথা ও কম খরচে বাসা শিফটিং করে ফার্ণিচারের বারোটা বাজিয়ে মাথায় হাত পরার আগেই সিদ্ধান্ত নিন।

শুধু  তাই নয়! মি. কিবরিয়া সাহেবের দাম্পত্য কলহের  কারন হিসেবে জানা গিয়েছে বাসা বদল নিয়ে। মিসেস কিবরিয়ার শখের সব ফার্ণিচারই কোন না ভাবে ডেমেজ হয়েছে,  তাই এখন মন খারাপ।স্ত্রী বলেন স্বামীর দোষ স্বামী বলেন কোম্পানীর দোষ। আসলে দোষী কে। এর সমাধান মিলবে একটু পরেই। মূল ঘটনা হচ্ছে মি.  কিবরিয়া পরিবার বাসা পরিবর্তন করার সিদ্ধান্ত  নেন। শিফটিং এর সময় ঘনিয়ে আসার কয়েক দিন আগে গুগল থেকে সার্চ করে কয়েকটি  শিফটিং কোম্পানির নাম লিস্ট করে একে একে সবাইকে ডাকেন। শিফটিং কোম্পানি গুলির সাথে প্যাকিং-আনপ্যাকিং, ফার্ণিচার, ইলেকট্রনিক ও ইলেকট্রিক জিনিস পত্র খোলা ফিটিং সহ পরিবহন ও লেবার ইত্যাদি বিষয়ে আলোচনা হয়। এছাড়াও প্যাকিং, কার্টুন বক্স, সূতলী, টেপ, রেপিং পেপার, বস্তা সহ অন্যান্য প্রয়োজনীয় ম্যাটারিলস  সরবরাহের  বিষয়ে আলাপ আলোচনা শেষে একটি  কোম্পানিকে নির্বাচন করেন। যে কোম্পানি যত কম দর দিয়েছে ও কথায় চিড়ে ভিজিয়েছে তাদেরই কাজ দেয়া হয়েছে। যদিও গৃহকর্ত্রীর মত ছিল ভিন্ন তদুপরি স্বামীর মতামতকেই প্রাধান্য দিতে হয়েছে। কিন্তু শেষমেশ দেখা গেল কথায়  চিড়ে ভিজেনি। নষ্ট হয়েছে শখের  আসবাব, কষ্টে ভিজেছে দুই চোখ। এ যেন বিড়ালের জন্য হাতি গচ্চা দেওয়া।

তাদের সব পরিকল্পনা ঠিক ছিল কিন্তু ভূল হয়েছে কোম্পানী নির্বাচন করতে। শিফটিং কোম্পানীর মিষ্টি কথায় ভুলে কোম্পানীর আদ্যপান্ত না জেনে আনারী কোম্পানীকে দিয়ে বাসা শিফট করাতে এই সমস্যার সৃষ্টি হয়েছে। যাই হোক আপনি যদি এই সংকট এড়াতে চান তবে খোজ খবর নিয়ে নিশ্চিন্তে দায়িত্ব দিতে পারেন বাংলাদেশে শিফটিং এর পেশাদারী প্রতিষ্ঠান বাসা বদল ডট কম। বাংলাদেশের আধুনিক শিফটিং সেবার পথ প্রদর্শক। বাসা ভাষা বোঝে বাসা বদল ডট কম।

বাংলাদেশের শিফটিং সেবার আধুনিকায়নের পথ প্রদর্শক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Facebook
YouTube
Pinterest
Instagram
01746300300

Enter your keyword